ধানের শীষেকে বিজয়ি করে বেগম জিয়াকে মুক্ত করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) সংসদীয় আসনে বিএনপি নেতৃতৃধীন ২০ দলীয় জোটের প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম(বীর প্রতীক) ধানের শীষ প্রতীকের হাটহাজারী বাসস্ট্যন্ডস্থ ছিদ্দিক মার্কেটের নির্বাচন অফিস পরিদর্শন করেছেন।শনিবার বিকেলে তিনি অফিস পরিদর্শন শেষে বলেন তিনি বলেন ৩০তারিখ জাতীয় নির্বাচন উপলক্ষে আমাদের অফিসটি পরিদর্শন করলাম। রবিবার মহান বিজয় দিবসের বিজয় র‌্যালি পরবর্তী বিএনপির শীর্ষ নেতাদের নিয়ে আনুষ্ঠানিকভাবে অফিস উদ্বোধন করা হবে। তিনি সকলের কাছে ধানের শীষে ভোট চান।

এ সময় হাটহাজারী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট সৈয়দ মুহাম্মদ ফোরকান, আলি আকবর চৌধুরী,মোঃ হাকিম উদ্দীন,রেজোয়ান নুর ছিদ্দিকী উজ্জ্বল, হাটহাজারী সদর বিএনপির সাবেক সভাপতি আবু বক্কর মানু, মেখল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহবুবুল আলম, কল্যাণ পার্টিও হাটহাজারী উপজেলা সভাপতি জসিম উদ্দিন,ফরহাদাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক রহমত উল্লাহ,চিকনদন্ডী ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ মহসীন,বুড়িশ্বর ইউনিয়ন বিএনপির সভাপতি নুর খাঁন,গড়দুয়ারা ইউনিয়ন বিএনপির সভাপতি বাবু,বিএনপি নেতা আবু বক্কর,ফরহাদাবাদ ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জয়নাল আবেদিন,যুগ্ন আহবায়ক নছির উদ্দীন খোকন,জেলা যুবদলের যুগ্ন সম্পাদক জাহেদ আলী,শাহনেওয়াজ, তথ্য ও গবেসনে সম্পাদক ছালেহ গফুর মহিউদ্দিন ময়ুর,সহ-সাধারন সম্পাদক ইয়াছিন,সহ-ত্রান ও পুর্নভাসন সম্পাদক এনামুল হক চৌধুরী,অনেকে উপস্থিত ছিলেন।

হাটহাজারী আসনের ২০ দলীয় জোটের এই প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে নিবূাচিত করার জন্য ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান।ধানের শীষে প্রতীকের বিজয়ের জন্য ঝাঁপিয়ে পড়তে হবে।ধানের শীষে বিজয়ি করে বেগম জিয়াকে মুক্ত করতে হবে।

বক্তবে তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা ইবরাহিম কোন ফ্যাক্টর না ফক্টর হচ্ছে ধানের শীষ প্রতিক আমরা যদি পনের দিন মাঠে কষ্ট করি তাহেল আমরা আগমী পাঁচ বছর শান্তিতে ঘুমাতে পরবো। ছাত্র দল যুব দল সহ এমন কোনা নেতা কর্মী নাই যে তার তাদের উপর মামলা হামলা নাই, তাই মামহা হামলাথেকে মুক্তি পেতে হলে আমাদেরকে ছোট ছোট সব বিবেদ ভুলে গিরেয়ে একত্রে কাজ করতে হবে। এতে আমাদের সকলের মঙ্গল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *